পদ নাই তাও ফের চলতি দায়িত্ব প্রদান ইসিতে

গত ৩০ মে, ২০১৯ তারিখ মোট ৪৭ কর্মকর্তাকে সিনিয়র সহকারী সচিব পদে চলতি দায়িত্ব প্রদান করলো নির্বাচন কমিশন। এর মধ্যে ২০০৯ ব্যাচে নিয়োগ পাওয়া ৪৩ জন ও ২০০৫ ব্যাচে নিয়োগ পাওয়া ৪ কর্মকর্তা রয়েছে। বর্তমানে এসব কর্মকর্তাগণ উপজেলা/থানা নির্বাচন অফিসার, সহকারী পরিচালক বা সহকারী সচিব হিসেবে কর্মরত আছেন। এরা সবাই বর্তমানে ৭ম গ্রেডে বেতন পাচ্ছেন।

পরবর্তী ধাপের কোন পদ বর্তমানে ফাঁকা না থাকা সত্তেও এদের চলতি দায়িত্ব প্রদান করা হয়েছে। ফলে আপাতত বর্তমান পদেই কাজ করতে হবে তাদেরকে। উচ্চতর পদে চলতি দায়িত্ব প্রদান করা হলেও উচ্চতর পদে দায়িত্ব না পেলে তারা কোন আর্থিক সুবিধা দাবী করতে পারবেন না।

এই আদেশের ফলে তারা জেষ্ঠতা দাবী করতে পারবেন না। তবে শুধু কর্মকালীন সময়ের জন্য দায়িত্বভাতা প্রাপ্য হবেন। যে কোন সময় কর্তৃপক্ষ এ আদেশ বাতিল করতে পারবে।কর্তৃপক্ষ প্রয়োজনে তাদের বর্তমান পদে বদলী করতে পারবে। এই মর্মে আদেশে শর্ত জুড়ে দেয়া হয়েছে।

তবে এই আদেশের ফলে কোন আর্থিক সুবিধা তারা দাবী করতে পারবেন না ঠিকই; কিন্তু দায়িত্বপ্রাপ্ত পদের পরিচয় প্রদান করে নিজেদেরকে মানসিক প্রশান্তি দিতে পারবেন।

4 Replies to “পদ নাই তাও ফের চলতি দায়িত্ব প্রদান ইসিতে”

  1. Working Auto Liker, auto like, ZFN Liker, Increase Likes, autoliker, Autolike, Autolike International, Auto Like, Status Liker, Status Auto Liker, Autoliker, Photo Auto Liker, auto liker, Photo Liker, autolike, Autoliker, Auto Liker

Comments are closed.